সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

ঘাটাইলে খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইল (ঘাটাইল) প্রতিনিধি:

ঘাটাইলে খেলা নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত রিফাত (১৯) তালুকদার উপজেলার সরাশাক গ্রামের হেলাল তালুকদারের ছেলে।এ বিষয়ে ঘাটাইল থানায় মামলা করেছে নিহতের পরিবার। মামলার বিবরণ ও স্থানীয়রা জানায়, গত ১৫ ডিসেম্বর শুক্রবার বিকেলে ঘাটাইল উপজেলার সরাশাক গ্রামের স্থানীয় আব্দুল লতিফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে খেলতে যান রিফাত তালুকদার (১৯)। খেলার এক পর্যায়ে কথা কাটাকাটি হয় মো. রবিন ও তার অন্যান্য সঙ্গীদের সঙ্গে। রিফাত কথা না বাড়িয়ে স্কুল মাঠ থেকে চলে গিয়ে স্কুলের পাশের দোকানে বিশ্রাম নিচ্ছিলেন।

এ সময় দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় সরাশাক গ্রামের কাদের মন্ডলের ছেলে মো. রবিন (২৬), মো. আবিদ (২২), মো. আজমীর ও জয়নাল আবেদিনের ছেলে শাহপরান (২০)। এতে রিফাত গুরুতর আহত হয়। এ ঘটনার খবর শোনে তার ভাই ইমন ও আব্দুল্লাহ এগিয়ে আসলে তাদের উপর হামলা চালিয়ে তাদের আহত করে চলে যায় তারা।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রিফাত ও আব্দুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। টাঙ্গাইল হাসপাতালে রিফাতের অবস্থার অবনতি হলে শনিবার চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠান। মেডিকেলের আইসিওতে চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে মারা যান। ঘটনার দিনই ঘাটাইল থানায় নিহত রিফাতের ভাই ইমন তালুকদার বাদী হয়ে মামলা করেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। মঙ্গলবার বিকালে ঘটনার সঙ্গে জড়িত জয়নাল আবেদিনকে আটক করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840